ঈশ্বরদীতে নারী ধর্ষণ ও নিপীড়নকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন



ঈশ্বরদী প্রতিনিধিঃ  সম্প্রতি ঘটে যাওয়া নোয়াখালীর নারী নির্যাতন এর ঘটনা সহ সকল ধর্ষণ নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত আসামি সহ পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেপ্তার ও বিচার এবং নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখা কার্যালয়ের সামনে আলোক প্রজ্জ্বলন এর আয়োজন করেন ঈশ্বরদী উপজেলা, পৌর এবং সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। 
হাতে হাতে মোমবাতি নিয়ে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে তারা ধর্ষক ও নিপীড়কদের বিরুদ্ধে প্রতিবাদ জানায়।
এসময় উপস্থিত ছিলেন জনাব সুমন দাস সাধারণ সম্পাদক ঈশ্বরদী-উপজেলা ছাত্রলীগ, আবুল কালাম আজাদ সভাপতি ঈশ্বরদী পৌর শাখা, নুরুল ইসলাম শাওন সাধারণ সম্পাদক ঈশ্বরদী পৌর, খন্দকার মোঃ আরমান সভাপতি ঈশ্বরদী সরকারি কলেজ শাখা এবং মোহাম্মদ শরীফ মালিথা উপদপ্তর সম্পাদক পাবনা জেলা শাখা। এছাড়াও সাতটি ইউনিয়ন নয়টি ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাস বলেন, ধর্ষকরা কোন দলের হতে পারে না, এরা সমাজের নিকৃষ্টতম প্রাণী। ধর্ষক যেই হোক না কেন তাকে আইনের আওতায় এনে সঠিক বিচার নিশ্চিত করতে হবে। এছাড়াও তিনি ঈশ্বরদী উপজেলা কে নারী নির্যাতন এবং ধর্ষণমুক্ত এলাকায় পরিণত করার  প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ সবসময় ধর্ষক এবং নিপীড়কদের বিরুদ্ধে অবস্থান করবে।

No comments

Powered by Blogger.