পাবনা জেলা আইনজীবি সহকারী সমিতি পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনী সভা অনুষ্ঠিত

 


রিক্যাপশন : আইনজীবি সহকারী সমিতি পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আইনজীবি সহকারী সমিতির কেন্দ্রিয় সহ-সভাপতি শহিদুল ইসলাম।

স্টাফ  রিপোর্টার ॥ শনিবার দুপুরে ঈশ^রদী পার্টি সেন্টারে পাবনা জেলা আইনজীবি সহকারী সমিতি পাবনা জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সমিতির কেন্দ্রিয় সহ-সভাপতি পাবনা জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম। সিনিয়র আইনজীবি সহকারী এরশাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাজী আব্দুল দায়েন দুলাল,আলাউদ্দিন আহমেদ,আবু বকর সিদ্দিক,শাহীন আলম,আব্দুর রহমান,আশরাফ আলী,রবিউল ইসলাম,আব্দুল রাজ্জাক,আব্দুল করিম,আলমগীর হোসেন,মিজানুর রহমান ফিরোজ,রেজাউল করীম রানা,আমিরুল ইসলাম,জাফরুল ইসলাম রতন,রকিবুল ইসলাম ও পাবনা পৌর আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান স্বপন বক্তব্য দেন।


প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম সমিতির বর্তমান ও ভবিষ্যতের উন্নয়নের বিভিন্ন দিক এবং বাস্তব ঘটনা উল্লেখ করে বলেন,সমিতির সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে সকল সদস্যদের সুযোগ-সুবিধা বৃদ্ধি ও উন্নয়নের চেষ্টা অব্যাহত রেখেছি। সকলে মিলে আগামিতেও সমিতির উন্নয়ন অব্যাহত রাখা হবে। সমিতির উন্নয়ন করতে গিয়ে যদি বন্দুকের নলের মুখে পড়তে হয় তাতেও উন্নয়ন কাজ থেকে পিছপা হবোনা। তিনি ঘোষনা দিয়ে বলেন,আমি বার বার একই পদ দখল করে থাকতে চাইনা। প্রতিবারই পর্যায়ক্রমে নতুন নতুন নেতৃত্ব সৃষ্টি করতে চাই। এসকল লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সকল সদস্যের সহযোগিতাও কামনা করেন।#



No comments

Powered by Blogger.