নানা কর্মসূচির মধ্য দিয়ে ঈশ্বরদী ও পাকশীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উদযাপিত

 



ঈশ্বরদী প্রতিনিধি ॥ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উদযাপনের লক্ষ্যে ঈশ্বরদী ও পাকশীতে শুক্রবার দিনভ্যাপি নানা কর্মসূচির আয়োজন করা হয়। শহরের বিজয়স্তম্ভে ৩১ বার তপোধ্বনীর মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করা হয়। 

পাবনা-৪ আসনের এমপি নুরুজ্জামান বিশ্বাস,বিএসআরআই এর মহাপরিচালক আমজাদ হোসেন,উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস,পৌর মেয়র ইছাহক আলী মালিথা,ওসি আসাদুজ্জামান,পাকশীর ডিআরএম শাহিদুজ্জামান,উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না,জেলা আওয়ামীলীগ নেতা মাজজেবিন শিরিন পিয়া,যুবলীগ নেতা শিরহান শরীফ তমাল,যুবলীগ নেতা তৌহিদজ্জামান দোলন বিশ^াস,পাকশীর চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস,মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না,সাবেক মেয়র আবুল কালাম আজাম মিন্টুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহরের বিজয়স্তম্ভ,পাকশী কেন্দ্রিয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করা হয়। এর আগে পাকশী ও ঈশ্বরদীতে আওয়ামীলীগের পক্ষ থেকে পৃথক র্ালি বের করা হয়। 



পরে এসএম স্কুল মাঠে ডিসপ্লে,মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয়। বিকেলে ফুটবল প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ ও সন্ধ্যায় উপজেলা পরিষদ ও পাকশী আমতলাসহ ঈশ্বরদীর বিভিন্ন স্থানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে পাবনা-৪ আসনের এমপি আলহাজ¦ নুরুজ্জামান বিশ্বাস প্রধান অতিথি হিসেবে অংশ নেন।#

No comments

Powered by Blogger.