তুহিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় শুভেচ্ছা থাই হাউজের শিরোপা অর্জন ঈশ্বরদী পৌর মেয়র ও ঈশ^রদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাকে সংবর্ধনা প্রদান

 


ক্যাপশন : (১) তুহিন স্মৃতি সংঘের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথা ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাকে সংবর্ধনা দিয়ে ক্রেষ্ট প্রদান করা হয়।

আমাদের সংবাদদাতা,ঈশ্বরদী ॥ ॥ ঈশ্বরদীর ইস্তা মাঠে শুক্রবার রাতে মরহুম তুহিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় শুভেচ্ছা থাই হাউজ ২-১ পয়েন্টে মায়া এন্টার প্রাইজকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করেছে। 

এতে প্রধান অতিথি হিসেবে ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,বিশেষ অতিথি হিসেবে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব সভাপতি তৌহিদ আক্তার পান্না,পাকশী ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বক্তব্য দেন। মরহুম তুহিন স্মৃতি সংঘের সভাপতি কামাল হোসেনের সভাপতিতে¦ অন্যদের মধ্যে পৌর কাউন্সিলর ইউসুব আলী প্রধান ও ফিরোজা বেগম,আলহাজ¦ শামসুল হক শুটকা বিশ্বাস,বীর মুক্তিযোদ্ধা নুর আলী,জহুরুল ইসলাম,দেলোয়ার হোসেন ডিলার,আব্দুস সালাম প্রামাণিক, ও মাসুম পারভেজ কল্লোলসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অতিথিরা ফিতা কেটে ও ব্যাডমিন্টন খেলে এই ফাইনাল উদ্বোধন করেন। 

খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তুহিন স্মৃতি সংঘের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র হিসেবে ইছাহক আলী মালিথা ও খেলাধুলা ও উন্নয়ন মূলক রিপোর্টিংয়ের জন্য বিশেষ অবদান রাখায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাকে সংবর্ধনা দিয়ে ক্রেষ্ট প্রদান করা হয়। 

পরে অতিথিরা দু’দলের খেলোয়ার ও লটারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। ঈশ্বরদীর ঐতিহ্যবাহী এই খেলার সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন,ডা:জাকির হোসেন, আফসার আলী, রেজাউল ইসলাম,মাইনুদ্দিন,মোবারক হোসেন ও মমিন উদ্দীনসহ সংঘের কর্মকর্তারা #

ক্যাপশন : (২) তুহিন স্মৃতি সংঘের পক্ষ থেকে চ্যাম্পিয়ন শিরোপা তুলে দেওয়া হয়।

No comments

Powered by Blogger.