ঈশ্বরদীতে হেরোইন ও নগদ টাকাসহ যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ওরফে ফেন্সি সোহেল




ক্যাপশন॥ ঈশ্বরদীতে হেরোইন ও টাকাসহ আটক সোহেল রানা।

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে হেরোইন ও নগদ টাকাসহ সোহেল রানা ওরফে ফেন্সি সোহেল (৪৫) নামের ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদককে আটক করা হয়েছে। শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ঈশ্বরদী বাজারের জাকির সুপার মার্কেটের দ্বোতলার সিনথিয়া নামের জুতা সেন্ডেলের দোকান থেকে তাকে আটক করে। আটক ফেন্সি সোহেল ঈশ্বরদী পৌর ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও শহরের মশুড়িয়া পাড়ার মৃত মসলেম উদ্দিনের ছেলে। আটকের সময় তার নিকট থেকে ২০ গ্রাম হেরোইনসহ নগদ ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের দেওয়া তথ্য সুত্রে এসব জানাগেছে।

একাধিক সুত্র জানান, ফেন্সি সোহেল দলীয় ক্ষমতা ব্যবহার করে ও স্থানীয় প্রভাবশালী কয়েকজন নেতার ছত্রছায়ায় প্রথমের দিকে ফেন্সিডিলের ব্যবসা চালিয়ে আসছিলো। এরপর সে হেরোইন ব্যবসা করে আর্থিকভাবেও স্বাভলম্বী ও প্রভাবশালী হয়ে উঠে। মাদক ব্যবসাকে লোকচক্ষুর আড়াল করতে ঈশ্বরদী বাজারের জাকির সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বিশাল পরিসরে সিনথিয়া নামক একটি জুতার দোকান চালিয়ে আসছে। 

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খ সার্কেল ঈশ্বরদীর ইনচার্জ সানোয়ার হোসেন জানান, দীর্ঘদিন ধরে আটক ফেন্সি সোহেল জুতা স্যান্ডেলের ব্যবসার আড়ালে হেরোইনসহ বিভিন্ন ধরণের মাদক দ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে ঈশ্বরদী বাজারের জাকির সুপার মার্কেটের দ্বোতলার নিজ ব্যবসা প্রতিষ্ঠান সিনথিয়া সু দোকানে অভিযান চালিয়ে প্রথমে দু’ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। পরে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে বিশেষ উপায়ে রাখা আরো ১৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য দু’ লাখ টাকা। ফেন্সি সোহেল রানা পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আরো ৪ টি মাদক মামলা রয়েছে। সুত্রমতে,শুধু সোহেল রানাই না,ইয়াবা ও হেরোইন ফেন্সিডিলের গডফাদারদের তালিকা পাওয়াগেছে। যেসব গডফাদাররা বিশেষ বিশেষ রাজনীতির আড়ালে ২০/২৫ বছরেরও বেশী সময় ধরে এসব ব্যবসা বিভিন্ন মাধ্যমে চালিয়ে যাচ্ছে। যাদের সম্পদেরও হিসাব নিতে দূর্নীতি মুক্ত দু’দক কর্মকর্তাদের মাধ্যমে তদন্ত করানো হবে এবং আাইনগত ব্যবস্থা করা হবে বলে ভিন্ন একটি সূত্রজানিয়েছে।#




No comments

Powered by Blogger.