ঈশ্বরদীর আব্দুস সাত্তারের ছেলে মিজানুরের মদ পানে মৃত্যু

 

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে বিষাক্ত মদ পানে মিজানুর রহমান (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার রাতে পাবনা জেনারেল হাসপাতালের তার মৃত্যু হয়। মিজানুর  ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে মিজানুর কয়েকজন বন্ধুর সঙ্গে কুষ্টিয়ার দৌলতপুরের সীমান্ত এলাকায় গিয়ে মদ পান করেন। পরে ঐদিন রাতে বাড়িতে ফিরে মিজানুর অসুস্থ হয়ে পড়েন। তাকে ঈশ্বরদী উপজেলা হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। চিকিৎসার পর মিজানুর ওই রাতেই সুিস্থ হয়ে বাড়িতে ফিরে যায়। আবার রবিবার সন্ধ্যায় আবারও মিজানুর অসুস্থ হলে তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর ঐ রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই উজ্জ্বল হোসেন জানান, কয়েক দিন আগে মাদক মামলাতে কারাভোগের পর জামিন পেয়ে মিজানুর বাড়িতে আসে। শনিবার কয়েকজন যুবক মিজানুরকে ডেকে নিয়ে গিয়ে বিষাক্ত মদ খাইয়েছে। তিনি এ ঘটনায় ঈশ্বরদী থানায় অভিযোগ দায়ের করবেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মিজানুর রহমান এলাকার চিহ্নিত মাদক কারবারি ছিল। তার বিরুদ্ধে থানায় সাতটি মাদকের মামলা রয়েছে। প্রাথমিকভাবে আমরা মনে করছি, মদ পানের কারণে বিষক্রিয়ায় সে মারা গেছে। এটি উদ্দেশ্যমূলকভাবে করা হয়েছে কি না আমরা খতিয়ে দেখছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।#


No comments

Powered by Blogger.