ঈশ্বরদীতে হতদরিদ্র মানুষের জন্য এফবিসিসিআইয়ের পক্ষে অক্সি জেনারেটর,অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক প্রদান

  

ক্যাপশন ॥ হতদরিদ্র মানুষের জন্য এফবিসিসিআইয়ের পক্ষে অক্সি জেনারেটর,অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক গুলো প্রদান করা হচ্ছে।

স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ শুক্রবার বিকেলে ঈশ্বরদী হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসার জন্য এফবিসিসিআইয়ের চেয়ারম্যান জসিম উদ্দীন এর পক্ষ থেকে একটি অক্সি জেনারেটর,পাঁচটি অক্সিজেন সিলিন্ডার ও দু’হাজার মাস্ক প্রদান করা হয়েছে। পাবনা-৪ আসনের এমপি নুরুজ্জামান বিশ্বাস  প্রধান অতিথি হিসেবে ও  বিশিষ্ট শিল্পপতি আব্দুল আজিজ এসব সামগ্রী স্বাস্থ্য কর্মকর্তা ডা.আসমা বেগম ও আরএমও ডা.শামীমের হাতে তুলে দেন। 

প্রধান অতিথি হিসেবে নুরুজ্জামান বিশ্বাস বলেন,ঈশ্বরদী এলাকার করোনা রোগীদের সু চিকিৎসার জন্য স্বাস্থ্য মন্ত্রনালয় সহ অনেককে বলা হয়েছে যারা এই দূর্যেোগে সহযোগিতা করতে পারেন। কতনি আশাবাদ ব্যক্ত করে আরও বলেন,ঈশ্বরদী হাসপাতালে করোনা রোগিদের চিকিৎসা করা হচ্ছে। সকল রোগি এই হাসপাতালে নিয়ে এসে চিকিৎসার পরামর্শ

 দিয়ে বলেন, বাইরের হাসপাতালে রোগি নিয়ে গিয়ে ঈশ্বরদীর বদনাম করাও ঠিক না। তিনি চিকিৎসা সামগ্রী প্রদানকারীদের প্রশংসাও করেন।

এসময় ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ বিুিশষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এর আগে গতকালও ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়ন এলাকার হত দরিদ্র করোনা রোগীদের চিকিৎসার জন্য এফবিসিসিআইয়ের চেয়ারম্যান ও আরটিভির চেয়ারম্যান জসিম উদ্দীন একটি অক্সি জেনারেটর,চারটি অক্সিজেন সিলিন্ডার ও দু’হাজার মাস্ক প্রদান করেছেন। 

বৃহস্পতিবার বিকেলে দাশুড়িয়ার কৃতি সন্তান,ফেন্ডশীপ বিজিনেস লিমিটেডের পরিচালক ও এফবিসিসিআইয়ের সদস্য আলহাজ¦ আব্দুল আজিজ স্থানীয় রফিকুল মেডিকেয়ার সেন্টারের স্বত্ত্বাধিকারীর হাতে জসিম উদ্দীনের পক্ষে অক্সি জেনারেটর,অক্সিজেন সিলিন্ডার ও মাস্কগুলি তুলে দেন। এসময় দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল, ডা. রফিকুল ইসলাম,ঈশ^রদী উপজেলা প্রেসক্লাব সভাপতি তৌহিদ আক্তার পান্না,বঙ্গবন্ধু সৈনিক ক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম,মোস্তাক আহমেদসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এদিকে করোনায় বিপদগ্রস্থ দাশুড়িয়া ইউনিয়ন এলাকার গরীব,অসহায় ও হতদরিদ্র মানুষের জন্য এফবিসিসিআইয়ের পক্ষে অক্সি জেনারেটর,অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক গুলো প্রদান করায় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রশংসা করেছেন। #



No comments

Powered by Blogger.