ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন ।।মুক্তিযোদ্ধাদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।


ক্যাপশন ॥ মুক্তিযোদ্ধাদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

ঈশ্বরদী প্রতিনিধি ॥ করোনাকালিন সময়ে অসুস্থ্য মুক্তিযোদ্ধা ও অসহায় মানুষকে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে নেপ্র,জে.এম.ই কর্পোরেট কোম্পানীর পৃষ্টপোষকতায় এবং ইউপি চেয়ারম্যান এনামুল হক  বিশ্বাস   স্থানীয় মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তায় এই স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মুিক্তযুদ্ধ চলাকালিন সময়ের কোম্পানী কমান্ডার এড,সদরুল হক সুধা  প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আসমা খানম,প্লাটুন কমান্ডার ফজলুর রহমান বুদু। বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান দাদুর সভাপতিত্বে অন্যদের বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বক্তব্য দেন। 



ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না ও পাকশী ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাসসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। এর আগে জাতীয় ও মুক্তিযোদ্ধা পতাকা উত্তোলন করা হয়।#


No comments

Powered by Blogger.