ডাকসু'র সাবেক ভিপি নুরুল হক নূরে'র সরকারের বিরোধী বক্তব্যের প্রতিবাদ ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

  


সবুজ মোল্লাহ ॥ সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাকসু'র সাবেক ভিপি নুরুল হক নূরে'র সরকার বিরোধী কটুক্তি ও অপপ্রচারের প্রতিবাদে ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বুধবার দুপুরে ঈশ^রদীর দাশুড়িয়াতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর এলাকার সানাউল হকের ছেলে সচেতন নাগরিক আরিফুল হক হিরক । সংবাদ সম্মেলনে আরিফুল হক হিরক লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর প্রধানমন্ত্রীসহ সরকারের বিরুদ্ধে অশ্লীল ভাষা ব্যবহার করে কটূক্তি ও অপপ্রচার করে চলেছেন। আমি (হিরক)স্বাধীন দেশের সচেতন নাগরিক হিসেবে এটা কোনো ভাবেই মেনে নিতে পারছিনা। আমি তার এহেন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । একই সাথে দেশের প্রচলিত আইনে ভিপি নূরের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি। তিনি আরও বলেন, আমি উচ্চ আদালতে তার (নূরের) বিরুদ্ধে মামলা করব।উল্লেখ্য, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিনে ১২০ ফুট দৈর্ঘ্য ও ৮'শ পাউন্ড ওজনের কেক কেটে বর্ণাঢ্য আয়োজনে জন্মদিন পালন করে আলোচনায় আসেন ঐ যুবক। সেসময় খবরটি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিতহলে ঐ যুবককে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন উপলক্ষে ১লক্ষ ১ হাজার টাকার চেক ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। #

ক্যাপশন ॥ ডাকসু'র সাবেক ভিপি নূরের সরকার বিরোধী বক্তব্যের প্রতিবাদ ও শাস্তির দাবিতে ঈশ্বরদীতে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন,সচেতন নাগরিক হিরক।


No comments

Powered by Blogger.