ঈশ্বরদীতে সাম্প্রদায়িকক সহিংসতার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ কর্মসূচি পালিত

  

স্টাফ রিপোর্টার, ॥ সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে ঈশ্বরদী বাজারের ১নং গেটে গণঅনশন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার সকালে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা ও পৌর শাখা এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পৌর শাখা ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট যৌথ ভাবে এই গণ অনশন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। 

কর্মসূচিতে ঈশ^রদী সাংগঠনিক জেলা হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান কমিটির সভাপতি সন্তোষ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি সুনীল চক্রবর্তী, হিন্দু মহাজোটের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দেবদুলাল রায়, উদযাপন পরিষদ ঈশ্বরদী কমিটির সাধারণ সম্পাদক গণেশ সরকার, পৌর কমিটির সাধারণ সম্পাদক তাপস সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা কমিটির সহ-সভাপতি বাবু পান্ডে, উৎপল সরকার, যুগ্ন সম্পাদক সুজয় কুন্ডু তাপস,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাস, তপতী লাহিড়ী, দিপু রায়, পাকশী হরিজন' কলোনির দুলাল কর্মকারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে আরো বক্তব্য দেন, কবি ও সিনিয়র সাংবাদিক এস এম রাজা,বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন বিশ্বাস, সাবেক ভিপি মুরাদ মালিথা, আসাদুর রহমান বিরু। হিন্দু ধর্মালম্বীদের মন্দির, বাড়িঘর ও স্থাপনায় যেসব হামলা ও সহিংসতার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সাথে তারা যেসব স্থানে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের ওপর নির্যাতন ও প্রতিমা ভাঙচুরের মতো ঘটনার ঘটিয়েছে তাদের কঠোর শাস্তি ও সুষ্ঠ বিচার দাবী করা হয়।#


ক্যাপশন ॥ ঈশ্বরদীতে সাম্প্রদায়িকক সহিংসতার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য দেন নেতৃবৃন্দ। 



No comments

Powered by Blogger.