সাবেক অধ্যক্ষ আতিয়ার রহমানের ইন্তেকাল ,বিভিন্ন মহলের শোক


স্টাফ রিপোর্টার, ॥ রাজশাহী বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির ট্রেজারার প্রফেসর ড.কামরুজ্জামানের বড়ভাই,ঈশ্বরদী মহিলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী শাখার আহ্বায়ক আতিয়ার রহমান(৭০) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি----রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি বুধবার সকাল সাতটায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজশাহীর বাড়িতে ইন্তেকাল করেন । মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

জানাগেছে,বুধবার বাদ আসর ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে জানাজা শেষে স্থানীয় কেন্দ্রিয় কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। এদিকে আতিয়ার রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন,পাবনা-৪ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, একই আসনের সাবেক সাংসদ সিরাজুল ইসলাম সরদার, সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টুু, আওয়ামীগ কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন তুহিন, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।#


নের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

No comments

Powered by Blogger.