ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও হিরোশিমা ক্লাবের নানা কর্মসূচি বাস্তবায়ন

ক্যাপশন ॥ রাশিয়ান কর্মকর্তাদের সাথে  ঈশ্বরদীউপজেলা প্রেসক্লাবের শীর্ষ নেতৃবৃন্দের ফটোশেসন ও    পুষ্পমাল্য   অর্প ন হিরোশিমা ক্লাবের পক্ষ থেকে বিজয়স্তম্ভে ফটোশেসন।#

এসআই টিটুল ও আলিফ ॥ মহান বিজয় দিবস পালন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব ও হিরোশিমা ক্লাবের পক্ষ থেকে পৃথক কর্মসুচি গ্রহণ করা হয়। 



কর্মসুচির মধ্যে ছিল নিজনিজ প্রতিষ্ঠানে জাতীয় ও প্রতিষ্ঠানের পতাকা উত্তোলন,র‌্যালি,গেঞ্জি বিতরণ ও বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পন। সকালে উপজেলা প্রেসক্লাবের সামনে সভাপতি তৌহিদ আক্তার পান্না ও সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নানের নেতৃত্বে জাতীয় পতাকা উত্তোলন ও পরে হোন্ডা র‌্যালি   নিয়ে বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পন শেষে বিভিন্ন সরকারী বেসরকারী কর্মসূচিতে অংশ গ্রহন করা হয়। 

অন্যদিকে সকালে ভেলু পাড়াস্থ ঈশ^রদীর ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন হিরোশিমা ক্লাবের সামনে সুন্দর পরিবেশে জাতীয় ও ক্লাবের পতাকা উত্তোলন এবং গেঞ্জিবিতরণ শেষে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে রাজপথ পরিদর্শন করা হয়। পরে ফটোশেষন শেষে বিজয়স্তম্ভে পুষ্পমাল্য অর্পন করা হয়। 

এসব কর্মসূচিতে ক্লাবের উপদেষ্টা তৌহিদ আক্তার পান্না,আওয়ামীলীগনেতা ইদ্রিস আলী মন্ডল,রঞ্জু হোসেন,এহসানুল কবীর শিমুল,এএ আজাদ হান্নান ও ডাঃ নুরুল ইসলামসহ অন্যরা অংশ নেন।#


No comments

Powered by Blogger.