পাবনা জেলা আইনজীবি সমিতির নির্বাচিত সভাপতি এড.আখতারুজ্জামান মুক্তাকে সংবর্ধনা প্রদান

 


এএ আজাদ হান্নান/আশরাফুল আবেদীন/এসআই টিটুল ॥ পাবনা জেলা আইনজীবি সমিতির নির্বাচিত সভাপতি ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধসেলের চেয়ারম্যান এড.আখতারুজ্জামান মুক্তাকে দেওয়া সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার রাতে   ঈশ্বরদী উপজেলা আইনজীবি পরিষদের পক্ষ থেকে বাসটার্মিনালস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১৪৪ বছরের ইতিহাসে ঈশ্বরদী থেকে প্রথমবারের মত পাবনা জেলা আইনজীবি সমিতির সভাপতি নির্বাতি হওয়ায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আইনজীবি পরিষদের উপদেষ্টা সিনিয়র এড. আলহাজ¦ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, সংবর্ধিত অতিথি এড.আখতারুজ্জামান মুক্তা, এড.মকলেছুর রহমান মুকুল,এড.কামাল হোসেন,জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব ও ঈশ^রদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না,এড.শেখ ই-বাই,এড.রেবাউল হাসান,এড.শামসুজ্জামান জামি,সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ ও মতিউর রহমানসহ অন্যান্য আইনজীবিবৃন্দ। বক্তারা ঈশ^রদীর সকল প্রকার উন্নয়নে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবসহ সর্বস্তরের সাংবাদিক ও ঈশ্বরদী উপজেলা আইনজীবি পরিষদের সদস্যরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ঘোষনা করেন। 

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ এবং সংবর্ধিত অতিথিকে আইনজীবি পরিষদ ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নানের নেতৃত্বে ক্রেস্ট প্রদান করা হয়।#

ক্যাপশন ॥ পাবনা জেলা আইনজীবি সমিতির নির্বাচিত সভাপতি ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধসেলের চেয়ারম্যান এড.আখতারুজ্জামান মুক্তাকে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।


No comments

Powered by Blogger.