ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাববের ইফতার ও দোওয়া মাহফিল বিভিন্ন মহলে প্রশংশিত


ক্যাপশন ॥   ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত ইফতার ও দোওয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন রেলগেট জামে মসজিদের পেশ ইমাম মওলানা মোঃ শাহজালাল।

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র মাহে রমজান উপলক্ষে   ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাব,জাতীয় সাংবাদিক সোসাইটি ঈশ^রদী সাংগঠনিক জেলা শাখা ও   ঈশ্বরদী  টিভি জার্ণালিস্ট এ্যাসেসিয়েশনের পক্ষ থেকে ইফতার ও দোওয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

ক্যাপশন ॥   ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত ইফতার ও দোওয়া মাহফিলে বক্তব্য দেন, বাংলাদেশ সুগারক্রপস্ গবেষণা ইনষ্টিটিউটের পরিচালক গবেষনা ডক্টর কুয়াশা মাহমুদ।

মঙ্গলবার বিকেলে    ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বাংলাদেশ সুগারক্রপস্ গবেষণা ইনষ্টিটিউটের পরিচালক গবেষনা ডক্টর কুয়াশা মাহমুদ  ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম,ইমরুল কায়েস,সহকারী কমিশনার টিএম,রাহসিন কবীর,  ঈশ্বরদী  থানার ওসি তদন্ত হাসান বাসির, বিএসআরআইএর নির্বাহী প্রকৌশলী মো: আসাদুল হক,  ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আলহাজ¦ আসাদুর রহমান বীরু,   ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আলহাজ¦ ফিরোজুল ইসলাম জুয়েল। 

ক্যাপশন ॥॥   ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত ইফতার ও দোওয়া মাহফিলে বক্তব্য দেন,   ঈশ্বরদী  উপজেলা নির্বাহী অফিসার পিএম,ইমরুল কায়েস।

  ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে   ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ¦ এড.হেদায়েত-উল হক,আশরাফুল আবেদীন,সহকারী অধ্যাপক নূরমোহাম্মদ খোকন,বিপুল জোয়ার্দার, প্রভাষক নজরুল ইসলাম মুকুল,  ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,সহ-সাধারণ সম্পাদক বাপ্পি রায়হান,সহ-সাধারণ সম্পাদক মামুনুর রহমান, কোষাধ্যক্ষ বায়েজিত বোস্তামী পলাশ,এড.আব্দুল্লাহ আল শোভন,মোস্তফা কামাল,আকুল শেখ,ডাক্তার মাসুম হাসান,সাদেক আলী খান,পলাশ হোসেন,কামরুজ্জামান বিজয়, বাধন হোসেন,রাসেল মন্ডল,আফজাল হোসেন ও রাব্বিসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

ক্যাপশন ॥   ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত ইফতার ও দোওয়া মাহফিলে বক্তব্য দেন,   ঈশ্বরদী  থানার ওসি তদন্ত হাসান বাসির।

ইফতার ও দোয়া মাহফিলে অতিথি ও সাংবাদিকদের প্রয়াত পিতামাতা এবং দেশের সকল মৃত ব্যক্তিদের  আত্নার  মাগফেরাত ও উপস্থিত সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন রেলগেট জামে মসজিদের পেশ ইমাম মওলানা মোঃ শাহজালাল। অনুষ্ঠানে অংশ গ্রহনকারী সকল অতিথিরা আয়োজকদের প্রশংসা করেন।


ক্যাপশন ॥॥   ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাব হলরুমে আয়োজিত ইফতার ও দোওয়া মাহফিলে সভাপতির বক্তব্য দেন,   ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না।


No comments

Powered by Blogger.