ঈশ্বরদীতে বিজয় দিবসে উদ্যোগতা মেলার সমাপনী এবং ব্যাডমিন্টন টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত



আল আমিন ।। মহান বিজয় দিবস উপলক্ষে এবং ব্যবসায়ীদের পরস্পরের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক বৃদ্ধির লক্ষে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী স্বপ্নদ্বীপ রিসোর্টে দুদিন ব্যাপি অনুষ্ঠিত উদ্যোক্তা মেলার সমাপনী এবং মরহুম হাজেরা খাতুন ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রাতে খায়রুল গ্রফ অব ইন্ডাষ্ট্রিজের মালিক পক্ষের ত্বত্তাবধানে রিসোর্টের অভ্যন্তরের সংস্কৃতি মঞ্চে আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা। বিদেশী পর্যটকের আগমনের দিক দিয়ে দক্ষিন এশিয়ার শীর্ষস্থানীয় স্বপ্নদ্বীপ রিসোর্টের চেয়ারম্যান আলহাজ¦ খায়রুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, স্বপন কুমার কুন্ডু,বিশিষ্ট শিল্পপতি শামীম হোসেন,প্রধান শিক্ষক গোলাম রসুল। 

অনুষ্ঠানে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেওয়া হয় ৩-১ পয়েন্টে বিজয়ী মান্না সরদার প্রাইভেট লিমিটেড এর পরিচালক নিপু সরদারের হাতে এবং উদ্যোগতা মেলায় অংশ গ্রহণকারী শিল্পতি পূর্বাশা বেভারেজ এন্ড ফুড প্রডক্টস্ এর পরিচালক শামীমসহ অন্যদের পুরস্কিত করা হয়। উল্লেখ্য স্বপ্নদ্বীপ রিসোর্টের চেয়ারম্যান আলহাজ¦ খায়রুল ইসলাম ঈশ^রদীর পরিবেশ ও যুবসমাজের উন্নয়নে একটি টেলিভিশন নাটক নির্মাণের ঘোষনা দেন।#

No comments

Powered by Blogger.