ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য হলেন বীর মুক্তিযোদ্ধা ডিআইজি(অব:) মাহফুজুল ইসলাম রন্জু ও বীর মুক্তিযোদ্ধা কর্ণেল গণি


স্টাফ রিপোর্টার ॥ মুজিব বর্ষের তিন”শ বিয়াল্লিশতম দিনে ঈশ্বরদী র দুই কৃতি সন্তানকে ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্য পদ প্রদান করা হলো। এরা হলেন, বীর মুক্তিযোদ্ধা ও ডিআইজি(অব:) মাহফুজুল ইসলাম  রনজু  এবং বীর মুক্তিযোদ্ধা ও কর্ণেল (অব:) মোঃ আব্দুল গণি।

সম্মান সূচক সদস্য পদ প্রদান উপলক্ষে রবিবার মনোমুগ্ধকর সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ঈশ্বরদী  উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে বক্তব্য দেন,প্রেসক্লাবের সহসভাপতি বিপুল জোয়ার্দার,সহসভাপতি আশরাফুল আবেদীন, সহসভাপতি এড.হেদায়েত উল হক,সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,সহ-সাংগঠনিক সম্পাদক রাসেল তালুকদার,ক্রীড়া সম্পাদক মামুনুর রহমান,দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম ও নির্বাহী সদস্য মমিন উদ্দীনসহ অন্যরা। সভার সভাপতি সকলের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে সম্মান সূচক সদস্য পদ ঘোষণা করেন। পরে তাঁদের সম্মানে সহসভাপতি,বিশিষ্ট গীতিকার,সুরকার ও কন্ঠ শিল্পী আশরাফুল আবেদীনের কন্ঠে একক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।


No comments

Powered by Blogger.