সাবেক ভুমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

 


আকুল শেখ ॥ পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ভুমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দীর্ঘদিন দুরারোগ্য ব্যধিতে চিকিৎসাধীন থাকা অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে গত বছর ২ এপ্রিল তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে শুক্রবার বাদ জুম্মা শহরের বাড়ীর নিকটস্থ মাঠে ও গ্রামের বাড়ী লক্ষীকুন্ডাস্থ আম বাগানে পৃথক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে বক্তব্য দেন, আওয়ামীলীগ কেন্দ্রিয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও মন্ত্রীর ছেলে শাকিবুর রহমান শরীফ কনক ও অপর ছেলে আওয়ামীলীগ নেতা গালিবুর রহমান শরীফ। তারা পিতার বর্ণাঢ্য রাজনৈতিক নিয়ে আলোচনা করে উপস্থিত সকলের নিকট মরহুম পিতার মাগফিরাত কামনা এবং সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন,সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ বিভিন্ন পর্যায়ের প্রায় পনের হাজার নেতাকর্মী,আত্য়নীয়স্বজন ও শুভাকাঙ্খিরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।


ক্যাপশন: পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ভুমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিলের একাংশ।

ক্যাপশন: পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ভুমিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের প্রথম মৃত্যুবার্ষিকীতে উপস্থিতিদের একংশ।



No comments

Powered by Blogger.