লকডাউন চলাকালে জনসাধারণকে করোনা প্রতিরোধে সচেতন করতে ঈশ^রদীতে পুলিীশ মহরা



ক্যাপশন ॥ পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁনের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে করোনা সচেতনতা বৃদ্ধিতে পুলিশী মহরার একাংশ।


 স্টাফ রিপের্টার,ঈশ^রদী ॥ বুধবার সকালে লকডাউন চলাকালে জনসাধারণকে করোনা প্রতিরোধে সচেতন করতে পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন গাড়ীর বহর ও ঈশ^রদী থানার পুলিশ কর্মকর্তাদের নিয়ে ঈশ্বরদীর বিভিন্ন সড়কে মাইকিং করেছেন। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়। করোনা সংক্রমণের উর্ধ্বমুখীতে জনগণকে সচেতন ও লকডাউন যথাযথ ভাবে বাস্তবায়ন করতে এ কর্মসুচি পালন করা হয়।

পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁনের নেতৃত্বে পুলিশ সদস্যরা মোটরসাইকেল ও পিকআপ যোগে মহড়ায় অংশ নেন। ঈশ্বরদী থানা থেকে মহড়াটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ওই স্থানে গিয়ে শেষ হয়। মহরা চলাকালিন সময়ে সুনির্দিষ্ট কারণ ছাড়া বাহিরে ঘুরে বেড়ানো মানুষকে ঘরে ফেরাতে এবং দোকান-পাট বন্ধ রাখতে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়। পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, ‘গেল সাতদিন থেকে জেলায় সাধারণ মানুষকে সচেতন করতে পুলিশকে মাঠে নামার নির্দেশ দেওয়া হয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার বিষয়টি মানুষকে জোর করে শেখানো সম্ভব নয়। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির ও ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ।#













 

No comments

Powered by Blogger.