ঈশ্বরদীর বড়ইচারায় গভীর রাতে সাপের কামড়ে এক ব্যক্তির মৃত্যু ।। জনমনে আতংক

 


স্টাফ রিপোর্টার,ঈশ্বরদী ॥ শনিবার গভীর রাতে ঈশ্বরদীতে বিষধর সাপের কামড়ে রিপন হোসেন (৩৫) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের বড়ইচারা দক্ষিন পাড়াস্থ ন্যাংড়ার দোকান এলাকায় । নিহত রিপন ট্রাকের হেলপারের কাজ করত এবং ওই গ্রামের জহির উদ্দীনের ছেলে।

এলাকাবাসী সূত্র জানায়, লকডাউনের কারণে গত চারদিন ধরে বাড়িতেই অবস্থান করছিল রিপন। প্রতিদিনের ন্যায় সে শনিবার রাতেও খাবার খেয়ে ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে । গভীর রাতে বিষধর সাপ তার শরীরের বিভিন্নস্থানে কামড় দিলে তার পুরো শরীর জ্বালা পোড়া শুরু হয়ে ঘুম ভেঙ্গে গেলে চিৎকার শুরু করে।

তার চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে রিপননের ডান হাতে রক্তের চিহৃ দেখে সাপে কামড়ের বিষয়টি নিশ্চিত হয়ে তার হাত বেঁধে দেয়। সাথে সাথে তাকে স্থানীয় কবিরাজ আক্তারের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। সে সময় কিছুটা সুস্থ্যতা অনুভব করলে রিপনকে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়িতে এসে রিপনের হাতের বাঁধন খুলে দিলে আবারও জ্বালা-পোড়া শুরু হয়। সঙ্গে সঙ্গে তাকে ঈশ্বরদী হাসপাতালে নেওয়া হলে সেখানে সাপে কাটা রোগীর কোন চিকিৎসা না থাকায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পাবনা জেনারেল হাসপাতালে যাওয়ার পথে সকাল ৭টায় রিপনের মর্মান্তিক মৃত্যু হয়। সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথাসহ এলাকার কয়েক ব্যক্তি এই বিষয়টি নিশ্চিত করেছেন। সাপের কামড়ের খবর প্জরচার হওয়ায় জনমনে আতংক  সৃষ্টি হয়েছে।


No comments

Powered by Blogger.