ঈশ্বরদীর ফুটলের ঐতিহ্য ফিরিয়ে আনতে সকলকে ঐক্যবধ্য হয়ে কাজ করা উচিত-মঞ্জু

 

স্টাফ রিপোর্র্টার,  ঈশ্বরদী ॥ বরেণ্য ফুটবলার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি স্মরণে আয়োজিত মাসব্যাপি ‘হবি স্মৃতি প্রাইজমানি ফুটবল টুর্ণামেন্টে’র আয়োজন করা হয় ঝিমিয়ে পড়া ফুটবলের মাঠে চাঞ্চল্যকর ফিরিয়ে আনতে। শুক্রবার বিকেলে ঈশ্বরদীর সরকারি মডেল এসএম স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নাটোরের বাগাতিপাড়ার শাওন ক্রীড়া চক্র দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ঈশ্বরদীর পিজিসিবি ফুটবল একাডেমি দল। ফাইনাল উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন ঈশ্বরদীর কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবায়   ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পদকপ্রাপ্ত সমাজসেবক আশরাফ আলী খান মঞ্জু। মরহুম রিন্টু স্মৃতি সংঘ আয়োজিত মাসব্যাপি আয়োজিত এই টুর্ণামেন্টের ব্যবস্থাপনায় ছিল মাদক বিরোধী সংগঠন মানাব এবং মেসার্স রাফি এন্টারপ্রাইজ।

টুর্নামেন্ট আয়োজক কমিটি ও মানাব’র সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ,  ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না,সাংবাদিক সেলিম সরদার, শেখ মেহেদী হাসান, শাহিনুর রহমান বাঁধনসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দছাড়াও সলিমপুর ইউপি’র চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, সাবেক কৃতি ফুটবলার আলী মর্তুজা হারুন। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচটিতে আনন্দ উপভোগ করেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার ও রানার্সআপ দলকে ১৫ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। খেলায় রেফারী হিসাবে ছিলেন বেনজীর আহমেদ। প্রধান অতিথির বক্তৃতায় বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আশরাফ আলী খান মঞ্জু বলেন, একসময় ঈশ্বরদীর অনেক নামকরা ফুটবলাররা ঢাকাসহ সারাদেশ মাতিয়েছেন। সেই পরিবেশ ফিরিয়ে আনতে সকলকে ঐক্যৈবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন,ঈশ্বরদীর মেয়ে ফুটবলাররা চাইলে তাদের ঢাকায় নিয়ে উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে   ঈশ্বরদীর ফুটলের সেই ঐতিহ্য ফিরিয়ে আনতে।#

ক্যাপশন ॥ (১০)   ঈশ্বরদীর ফুটবল অঙ্গনকে চাঙ্গা করার লক্ষে প্রধান অতিথি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আশরাফ আলী খান মঞ্জু বক্তব্য দেন।


No comments

Powered by Blogger.