দায়িত্বে অবহেলার কারণে পাকশী বিভাগের তিন টিটিইকে ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে

স্টাফ রিপোর্টার,   ॥ পাকশী রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তার কার্যালয় থেকে ঈশ্বরদী  হেডকোয়াটারের টিটিই হাসিবুর রহমান হাসিবসহ পাকশী বিভাগের তিন টিটিইকে বিভিন্ন স্থানে ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে । ট্রেন যাত্রীদের সাথে অসদআচারণ করা ও টিটিইদের দায়িত্বে অবহেলার অভিযোগে তাদের ষ্ট্যান্ড রিলিজ করা হয়। পাকশী রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দীন বুধবার এক দপ্তরাদেশে তাদের স্ট্যান্ড রিলিজ করেছেন বলে বৃহস্পতিবার বিকেলে পাকশীর বানিজ্যিক কর্মকর্তার অফিসের দায়িত্বশীল সূত্র জানিয়েছে। 

সূত্রমতে,বুধবার রাতে এক মহিলা যাত্রী খুলনা রেলওয়ে স্টেশন থেকে আন্ত:নগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের শীতাতপ নিয়ন্ত্রিত একটি কোচের কামড়ায় টিকিট কেটে ঢাকা এয়ারপোর্ট স্টেশনে যাচ্ছিলেন। এসময় ট্রেনে কর্তব্যরত টিটিই হাসিবুর রহমান হাসিব ও ঐ মহিলা ট্রেনযাত্রীর সাথে টিকিট চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এতে রেলেওয়ের ভাবমূর্তি বিনষ্ট হয় এবং টিইিদের দায়িত্বে অবহেলার বহি:প্রকাশ ঘটে। এসব ঘটনার কারনেই টিটিই হাসিবুর রহমান হাসিবকে বুধবার পাকশী বাণিজ্যিক কর্মকর্তার এক দপ্তরাদেশে ঈশ্বরদী  হেডকোয়াটার থেকে স্ট্যান্ড রিলিজ করে রাজশাহীতে বদলী করা হয়।

একই দপ্তরাদেশে মেহেদী হাসান রাসেলকে ঈশ্বরদী  থেকে নাটোর এবং সাব্বির আহমেদকে রাজশাহী থেকে ঈশ্বরদী তে বদলী করা হয়েছে। এসব বিষয়ে টিটিই হাসিবুর রহমান হাসিবের সাথে মুঠোফোনে তার ষ্ট্যান্ড রিলিজ এর বিষয়সহ ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুই জানি না। এদিকে হাসিবের ষ্ট্যান্ড রিলিজ এর বিষয়ে পাকশী রেলওয়ের বানিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিনের নিকট জানতে চাওয়া হলে তিনি ষ্ট্যান্ড রিলিজের বিষয়টি নিশ্চিত করেছেন।#


No comments

Powered by Blogger.