প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদী ,সাহাপুর ও পাকশীতে বিএনপির নানা কর্মসূচি পালন

 

এসআই টিটুল/ মোস্তাক আহমেদ টনি ॥ বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাহাপুর ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে গতকাল সন্ধ্যায় নতুন হাট গোল চত্বরে আলোচনাসভা,কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রিয় নেতা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার প্রধান অতিথি হিসেবে অংশ নেন। পাবনা জেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ সরদারের সভাপতিত্বে এসময় বিএনপি নেতা রুহুল আমিন বাবলু, আনোয়ার ফকির, আতিয়ার রহমান ও সেন্টু সরদারসহ বিএনপি,শ্রমিকদল,যুবদল,ছাত্রদলের নেতারা অংশ নেন। 

এর আগে সকালে পাকশী বিএনপির পক্ষ থেকে আয়োজিত নানা কর্মসূচিতে বিএনপির কেন্দ্রিয় নেতা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার প্রধান অতিথি হিসেবে অংশ নেন। প্রধান অতিথি অবরুদ্ধ গণতন্ত্র ও বেগম খালেদা জিয়াকে উদ্ধার এবং জাকারিয়া পিন্টুসহ ৪৭ জন নেতাকে মুক্তির দাবি জানান।

অন্যদিকে বিকেলে ঈশ্বরদী উপজেলা বিএনপি ও পৌরবিএনপির পক্ষ থেকে দলীয় পতাকা উত্তোলন ও র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালি শেষে নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিবের সভাপতিত্বে বিএনপিনেতা এড.জামিল আখতার এলাহী,এসএম ফজলুর রহমান,আমিনুর রহমান স্বপন ও যুবদল নেতা জাকির হোসেন জুয়েলসহ অন্যরা উপস্থিত ছিলেন। কেন্দ্রিয় বাস টার্মিনাল থেকে বের করা বিশাল র‌্যালিটি শহর প্রদক্ষিন করে। পৌর ও উপজেলা বিএনপির পক্ষ থেকে সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়। । 

সমাবেশে নেতারা দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদ জানিয়ে জাকারিয়া পিন্টুর মুক্তি দাবি করেন।

No comments

Powered by Blogger.