ঈশ্বরদীতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ॥ স্বামী পলাতক


এএ আজাদ হান্নান,ঈশ^রদী॥ ঈশ্বরদীতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত সৌদি প্রবাসী স্বামী রুবেল হোসেন পলাতক রয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৮টায় শহরের পশ্চিমটেংরী বাবুপাড়ার ভাড়া বাসা(বুদু ডাক্তারের বাসা) থেকে গৃহবধূ সোনিয়া খাতুনের (২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 ঈশ^রদী থানা পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বুধবার দুপুরে স্বামী রুবেল হোসেন ও স্ত্রী সোনিয়াসহ স্বজনরা এসে দ্বিতীয় তলার একটি ফ্লাট ভাড়া নেয়। স্বামী-স্ত্রী দু’জনই ঝিনাইদহ জেলার মেহেশপুরের হামিদপুর গ্রামের বাসিন্দা। সোনিয়া ইউনুস আলীর মেয়ে ও ঈশ্বরদী ইপিজেডের এবা পোশাক তৈরি কারখানার শ্রমিক এবং তার স্বামী রুবেল হোসেন সৌদী প্রবাসী। হামিম নামের তাদের তিন বছরের একটি ছেলে রয়েছে। রাতে রান্না করে খাওয়া দাওয়া করেছে তারা। সকাল ৮দিকে বাসার দরজা খোলা দেখে ভিতরে ঢুকে দেখতে পাই সোনিয়ার মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এসময় তার পরনে বোরকা ছিল। গলা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহতের খালাতো বোন নারগিস খাতুন জানান, সোনিয়া তাকে মুঠোফোনে জানিয়েছে তার স্বামী রুবেল সৌদি আরব থেকে এসেছে। রুবেল আসার পর বুধবার দুপুরে তারা বাবুপাড়ায় বাসা ভাড়া নিয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় একজন মুঠোফোনে সোনিয়ার মৃত্যুর খবর জানায়।

পাবনা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও ঈশ্বরদী ভারপ্রাপ্ত সার্কেল রোকনুজ্জামান সরকার জানান, সোনিয়া খাতুনের গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সিআইডি ও পিবি আই আলামত সংগ্রহ করছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত রুবেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।#


No comments

Powered by Blogger.