বাংলাদেশ প্রাণিসম্পদ এ আই টেকনিশিয়ান কল্যাণ সমিতি পাবনা জেলা শাখার সম্মেলন ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


ক্যাপশন(১) ॥ বাংলাদেশ প্রাণিসম্পদ এ আই টেকনিশিয়ান কল্যাণ সমিতি পাবনা জেলা শাখার সম্মেলনে মঞ্চে উপবিষ্ট অতিথিবৃন্দ।

টিএ পান্না, ঈশ্বরদী  ॥ শনিবার দিন ব্যাপি ঈশ্বরদীতে বাংলাদেশ প্রাণিসম্পদ এ আই টেকনিশিয়ান কল্যাণ সমিতি পাবনা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সুগার ক্রপ গবেষণা ইনষ্টিটিউটের ঈশ্বরদীস্থত হল রুমে দু’পর্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। রিকন ল্যাবরেটরীজ লিঃ এর সহযোগিতায় সকালে প্রথম পর্বে আলোচনাসভা ও বিকেলে দ্বিতীয় পর্বে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ প্রাণিসম্পদ এ আই টেকনিশিয়ান কল্যাণ সমিতি কেন্দ্রিয় কমিটির সভাপতি মোঃ আজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে সংগঠনের কেন্দ্রিয় প্রধান উপদেষ্টা ও রিকন ল্যাবরেটরীজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ড. মিজানুর রহমান এবং সংগঠনের কেন্দ্রিয় মহাসচিব মাহাতাব উদ্দিন বিশেষ বক্তা হিসেবে বক্তব্য দেন। সংগঠনের পাবনা জেলা শাখার সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ¦ রেজাউল করিম বাদশা,সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক প্লে, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ রেজাউল করিমসহ পাবনা জেলার নয় উপজেলার সভাপতিরা বক্তব্য দেন। বক্তারা এঅআই টেকনিশিয়ানদের সরকারী করনের দাবি জানান।


প্রধান অতিথি মোঃ আজাদ হোসেন বলেন,প্রধান মন্ত্রী যা জানেন আমরা অনেকেই তা জানিনা,এই বিষয়টি যারা বিশ^াস করেনা তারা বোকার স্বর্গে বাস করেন।

ব্যবসায়ীরা সরকারী প্রতিষ্ঠান বন্ধ করে বেসরকারী ব্যবস্থাপনায় নিজেদের কোম্পানী চালুর নীল নক্সায় লিপ্ত রয়েছেন উল্লেখ করে তিনি বলেন, বেসরকারী প্রতিষ্ঠান থেকে যারা মাসে মাসে খাম নেন তারা প্রাণিসম্পদ এআই টেকনিশিয়ানদের ভাতা বাড়–ক তা চাননা।

বিকেলে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে আবরো মোঃ নুরুল ইসলাম ,সাধারণ সম্পাদক পদে আলহাজ¦ রেজাউল করিম বাদশ কে এবং সাংগঠনিক সম্পাদক পদে ফিরোজ সরকারসহ ২১ সদস্য বিশিষ্ট পাবনা জেলা কমিটি নির্বাচিত করা হয়।#


ক্যাপশন(২) ॥ বাংলাদেশ প্রাণি সম্পদ এ আই টেকনিশিয়ান কল্যাণ সমিতির পাবনা জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন, মোঃ আজাদ হোসেন।




No comments

Powered by Blogger.