ঈশ্বরদীতে শহীদ পরিবারে সনদ বিতরণ ও ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

 


জাহাঙ্গীর আলম ॥  ঈশ্বরদীতে শহীদ পরিবারে সনদ বিতরণ ও ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে ঈশ^রদীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসারের টিএম,রাহসিনের পক্ষ থেকে ইপজেলা পরিষদ হলরুমে এসব বিতরণ ও পরিষদ চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান   বিশ্বাস । 

ঈশ্বরদীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসারের টিএম,রাহসিনের সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী   বিশ্বাস ,ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,ঈশ^রদী উপজেলা প্রেসক্লাব ও ঈশ্বরদী টিভি জার্ণালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ অন্যান্য সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি বলেন,শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় আর স্বাধীনতা বিরোধী জামায়াত বিএনপি ক্ষমতায় থাকলে দেশে লুটপাট করা হয় বলে মন্তব্য করেছেন, পরে প্রধান অতিথি ফিতা কেটে ও বেলুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন এবং মেলার স্টল ঘুরে দেখেন। এর আগে বর্ণাঢ্য  র্যিালি  বের করা হয়।##

ক্যাপশন ॥  ঈশ্বরদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন উপলক্ষে র‌্যালি বের করা হয়।

No comments

Powered by Blogger.